সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে সুন্দরবনের হরিণের মাংস সহ ২ চরাকারবারি আটক

শ্যামনগরে সুন্দরবনের হরিণের মাংস সহ ২ চরাকারবারি আটক

এম এ হালিম শ্যামনগর থেকেঃ
শ্যামনগর হরিণের মাংস সহ ২ জন চরাকারবারি কে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। (৮ মে সোমবার) সকাল সাড়ে ৯ টায় শ্যামনগর থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর সদরের বাদঘাটা গ্রামের কৈতলা থেকে ১২ কেজি হরিণের মাংস সহ তাদের আটক করে।
আটককৃতরা হলেন,বাদঘাটা গ্রামের রুহুল আমিনের ছেলে বরিউল ইসলাম (২৮)।
একই  গ্রামের আমাজাদ হোসেন ছেলে আজাদ হোসেন।
স্থানীয়ওরা জানান, রবিউল ইসলাম মার্কেন্টটাইস ইনসুরেন্সের চাকরির আড়ালে দীর্ঘ দিন ধরে হরিণের মাংসের ব্যাবসার সাথে জড়িত আছে।
অভিযানে থাকা শ্যামনগর থানার এস আই সাখাওয়াতুল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিউল ইসলাম ও তার মামা আজাদ হোসেনকে হরিণের মাংস সহ আটক করি। তাদের বিরুদ্ধে বন আইনের মামলার প্রস্তুতি চলছে।
পশ্চিম বনবিভাগের
সাতক্ষীরা রেঞ্জ কর্মকর্তা এম কে এম ইকবল হোছাইন চৌধুরি বলেন, বনবিভাগ ও থানা পুলিশের যৌথ অভিযানে  হরিণের মাংস সহ তাদেরকে আটক করা হয়েছে। এবিষয়ে  শ্যামনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড